আজ বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া

ফতুল্লা প্রতিনিধি

মো. গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এর উদ্যোগে বঙ্গবন্ধুর জম্মশত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। ১৭ মার্চ রাত ৯ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন উত্তর চাষাঢ়া চানঁমারী এডভোকেট রোড এসপি অফিস সংলগ্ন মো গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এর অফিসে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানব কল্যান ট্রাস্ট এর সপ্ন দ্রষ্টা মো. গোলাম সারোয়ার, যুব লীগ নেতা এম ডি মিশুয়েল।

এসময় মিশুয়েল বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শে বড় হয়েছি। বঙ্গবন্ধুর ১৯৪৭, ১৯৫২ ও ১৯৭১ সালে বাংলাদেশের জন্য অনেক বড় ভূমিকা রেখেছেন। তিনি আমাদেরকে বাংলাদেশের পক্ষে কথা বলার সাহস দিয়েছেন। তাই আমরা বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বেঁচে থাকব। করোনা ভাইরাস সম্পর্কে মিশুয়েল বলেন, এই করোনা ভাইরাস থেকে আমাদের রুখে দাঁড়াতে হবে। আমরা সবাই এই করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকবো।

মো. গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাষ্ট এর প্রতিষ্টাতা ও উদ্যেক্তা ফতুল্লা থানা যুব লীগ নেতা শেখ মো. আক্তার হোসেনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, হাজী মোহাম্মদ সাইদুল ইসলাম, মো. শাহাবুদ্দিন মোল্লা, সৈয়দ মো. রুবেল, মো. ইভান, মো. রাজিব, আলী প্রমূখ। পরে গরিব দুঃখীদের মাঝে তোবারক বিতরন করা হয়।

এসএমআর/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ